Header Ads

বাম-কংগ্রেসকে তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীর!

নজরবন্দি ব্যুরো:বিধানসভায় রাজ্যপালের ভাষণের ওপর বিতর্ক চলছিল। আর এই বিতর্কের মাঝেই বাম-কংগ্রেসকে তীব্র ভাষায় আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
তিনি বলেন, হতাশা থেকেই বাংলায় রাজনৈতিক দূষণ ছাড়াচ্ছে বাম-কংগ্রেস এই দুই দল। বর্তমানে কংগ্রেস হল বামেদের ডান হাত। তাই তো দিল্লিতে ভোট মেলেনি, গোল্লা জুটেছে। এদিন মুখ্যমন্ত্রীর আক্রমণের মুখে পড়েন মূলত সিপিআই(এম) এর পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। পাশাপাশি মুখ্যমন্ত্রী আক্রমণ করেন বিজেপিকেও। এদিন ছিল রাজ্য বিধানসভায় রাজ্যপালের ভাষণের ওপর জবাবী বিতর্ক। আর এই জবাবি বিতর্কে তৃণমূল ও মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে আক্রমণ করা হয় বলে অভিযোগ। তাতেই মুখ্যমন্ত্রী রেগে গিয়ে পাল্টা আক্রমণ করেন কংগ্রেসের আব্দুল মান্নান ও সিপিআই(এম) সুজন চক্রবর্তীকে।
তিনি বলেন, 'বাম-কংগ্রেস জুটির বর্তমানে কোনও কাজ নেই। তাই বসে বসে চক্রান্ত করছে ওরা। হতাশায় ভুগে ভুগে রাজ্যে রাজনৈতিক দূষণ ছড়াচ্ছে। সরস্বতী পুজোর দিন জলঙ্গিতে বনধ ডাকল, কেন? কংগ্রেস হচ্ছে সিপিআই(এম)-র ডান হাত। তাই দিল্লিতে ভোট না পেয়ে একটা গোল্লা পেয়েছে। ৩৪ বছরে আপনারা কি কাজ করেছেন সেটা ভুলে গেলেন? আমাদের কিন্তু সব মনে আছে।'
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.