Header Ads

কংগ্রেসের হেভিওয়েট নেতা এবার কি বিজেপিতে! জোর জল্পনা রাজনৈতিক মহলে

নজরবন্দি ব্যুরোঃ কংগ্রেসের এক শীর্ষ নেতার বিজেপিতে যোগদান নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে খোদ দলের অন্দরে। মধ্যপ্রদেশের ক্ষমতাধীন কংগ্রেস সরকারের বিরুদ্ধে পথে নেমে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছিলেন ওই কংগ্রেস নেতা। রাহুল গান্ধীর ঘনিষ্ঠ বলে পরিচিত জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। মাঠে ময়দানে দলের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে তাঁকে। এবার কংগ্রেস সরকারের বিরুদ্ধে সমালোচনায় মুখর হয়েছেন তিনি।
মধ্যপ্রদেশের কমলনাথ সরকার ভোটের ইশতেহারে উল্লেখ করেছিল অতিথি শিক্ষকদের দাবি দাওয়া মিটিয়ে দেওয়া হবে ভোটে জিতলে। আর ভোটে জিতে সরকার গড়ার পর প্রায় এক বছর কেটে গেছে। কিন্তু রাজ্যের অতিথি শিক্ষকদের দিকে কোন গুরুত্ব দেওয়া হয়নি বলে জ্যোতিরাদিত্যর অভিযোগ। ভূপালে এখনও পর্যন্ত চলছে আন্দোলন। হাজার হাজার অতিথি শিক্ষকরা অভিযোগ নিয়ে অবস্থান বিক্ষোভ শুরু করেছেন।
বিক্ষোভকারী সেইসব অতিথি শিক্ষকদের পাশে দাঁড়িয়ে পথে নামার হুঁশিয়ারি দিয়েছিলেন জ্যোতিরাদিত্য। দলের এহেন ডাকাবুকো নেতা কংগ্রেস পরিচালিত সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি দেওয়া পর তাঁর অন্য দলে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছে দলের অন্দরে। তিনি বিজেপিতে যোগ দিতে পারেন এমনও জল্পনা শুরু হয়েছে। কমল নাথ সরকারের বিরুদ্ধে করা তাঁর মন্তব্যে কংগ্রেস অস্বস্তিতে পড়েছে বলে রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারণা। তবে আদৌ তিনি বিজেপিতে যোগ দেবেন কিনা তা এখনও পর্যন্ত নিশ্চিত নয়।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.