Header Ads

বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন দিয়া মির্জা

নজরবন্দি ব্যুরো :বিয়ে করে সুখে শান্তিতে চার বছর সংসার করেছিলেন দিয়া মির্জা আর সাহিল। মনোমালিন্যের কারণে চার বছরের সম্পর্ক ভেঙে দিয়েছেন দুজনে। স্বামী সাহিলের সঙ্গে বিচ্ছেদের পরই নিজেই ইনস্ট্রাগ্রামে এই খবর সবাই কে জানান দিয়া।

 সম্প্রতি নিজের ও সাহিলের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন দিয়া। দিয়া ইনস্ট্রাগ্রামে জানান ,মাত্র চার বছর বয়সে তিনি তাঁর মা বাবার বিচ্ছেদ দেখেছেন। তবে থেকেই তিনি তাঁর মন শক্ত করে ফেলেছেন। এবার নিজের জীবনেও তাঁর বিচ্ছেদ ঘটছে তিনি শেষ অনেকটাই মন শক্ত করে রেখেছেন। তবে তিনি তাঁর জীবনের এই বিচ্ছেদ নিয়ে বেশি ভাবতে চান না। কারণ এই মুহূর্তে বিষয়টি নিয়ে ভাবার মত মানসিক জোর তিনি পাচ্ছেন না।

তাদের এই বিচ্ছেদের কারণ নিয়ে বলিপাড়ার গুঞ্জন অভিনেত্রী ও চিত্রনাট্যকার পুণম ধিলনের সং সম্পর্ক তৈরী হয় দিয়ার স্বামী সাহিলের সেই কারণেই তাঁদের বিচ্ছেদ হয়।

এই বিচ্ছেদের আরেকটি কারণ দিয়ার নাকি টেলিভিশানের অভিনেতা মোহিত রায়নার সঙ্গে সম্পর্ক রয়েছে। এই দুটি মুখ্য কারন তাঁদের সম্পর্ক শেষ হওয়ার। তবে দিয়া আশা করেন বিচ্ছেদের পরও তাঁর সাথে সাহিলের বন্ধুত্ব সব সময় থাকবে। যদিও তাঁর বিচ্ছেদের কথা নিয়ে কোন মন্তব্য করেননি সাহিল।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.