Header Ads

শেষ ম্যাচে বেশ কিছু পরিবর্তনের ইঙ্গিত দিলেন স্বয়ং অধিনায়ক

নজরবন্দি ব্যুরোঃ টি২০ সিরিজে কিউয়িদের হোয়াইট ওয়াশ করেছে ভারত। কিন্তু তিন ম্যাচের ওয়ান ডে সিরিজে শেষ ম্যাচ নিয়ম রক্ষার ভারতের কাছে। কারন ভারত গত দুটি ম্যাচ হেরে সিরিজ খুইয়েছে। এই অবস্থায় দলের খেলোয়াড়দের মানসিক ভাবে চাঙ্গা রাখতে এগিয়ে এসেছেন অধিনায়ক বিরাট। তিনি বলেছেন “ ওয়ান ডে হারলেও দলের কিছু যায় আসেনা। এরপর রয়েছে টেস্ট ম্যাচ। যেটাতে ওয়ার্ড চাম্পিয়ানশিপ চলছে। যেটা আমদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এরপর রয়েছে টি২০ বিশ্বকাপ। যেটার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি।”
বিরাট যতই বলুকনা কেন সিরিজের শেষ ওয়ান ডে ম্যাচ জিততে মরিয়া ভারত। যা নিয়ে বিরাট জানিয়েছেন শেষ ম্যাচে দলের কিছু পরিবর্তন হতে পারে। বোলিং বিভাগে আবারও চাহাল ও কুলদীপকে দেখা যেতে পারে। কিন্তু বসতে হবে জাদেজাকে। জাদেজা যদি না খেলেন তাহলে ৭ নম্বরের ব্যাট করার লোক থাকছে কোথায়? অন্যদিকে বুমরাকে টেস্টের জন্য পুরোপুরি মননিবেশ করতে শেষ ম্যাচে বসানো হতে পারে।
সূত্রের খবর, শেষ ওয়ানডেতে বিশ্রাম নিতে পারেন স্বয়ং অধিনায়ক। তাঁর জায়গায় খেলতে পারেন মণীশ পাণ্ডে। কিন্তু আবার কোন ম্যাচ না খেলায় ঋষভকেও সুযোগ দেওয়া হতে পারে। ঋষভ এবং মণীশকে খেলাতে গেলে বসতে হতে পারে গত ম্যাচে রান না পাওয়া কেদার যাদবকে। কিন্তু একটা ম্যাচের ব্যর্থতাতেই কি তিনি দলের বাইরে জাবেন? তাই শেষ ম্যাচের প্রথম একাদশ নিয়ে যথেষ্ট চিন্তায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.