Header Ads

ভালোবাসার দিবসে কোথায় যাবেন ঠিক করতে পারছেন না ?দেখে নিন এক নজরে

নজরবন্দি ব্যুরো:আজ ভালোবাসা দিবস। এই দিনে সবাই চায় প্রিয় মানুষটিকে নিয়ে একান্তে সময় কাটাতে। কিন্তু চারিদিকে এত ভিড় যে একান্ত সময় কাটানো তো দূরের কথা কোথাও দু দণ্ড বসার জায়গা পাওয়া আজকের দিনে দুষ্কর। চলুন কলকাতার কাছাকাছি জায়গা জানানো যাক যেখানে গিয়ে আপনি আপনার প্রিয় মানুষটিকে নিয়ে অনেকটা সময় কাটাতে পারবেন একান্তে।আজকের এই ভালবাসার দিনে সবাই তো নিজের প্রিয় মানুষটিকে ফুল দিয়েই থাকেন।

 কিন্তু আজ যদি এক বাগান গোলাপ দেয়া যায় প্রিয় মানুষটিকে তাহলে কেমন হয়? আর সেই এক বাগান গোলাপ দেওয়ার জন্য প্রিয় মানুষটিকে নিয়ে চলে যেতে হবে পূর্ব মেদনীপুরের ক্ষীরাই তে।আজকের দিনটা কে রোমান্টিক করার জন্য সোজা চলে যান রায়চক। কলকাতা থেকে ৫০ কিলোমিটার দূরে হুগলি নদীর তীরে চলে যান প্রিয় মানুষটিকে নিয়ে। প্রকৃতির সৌন্দর্য উপভোগ করুন এবং একান্তে সময় কাটান। চলে যেতে পারেন প্রিয় মানুষটিকে নিয়ে লাল মাটির দেশে শান্তিনিকেতনে। শিয়ালদা থেকে হাওড়া থেকে শান্তিনিকেতন ট্রেন অনেক পাওয়া যায়। লাল মাটির দেশে আজকের এই স্পেশাল দিনটি কাটান স্পেশাল মানুষটির সাথে।
ট্রি হাউস বললেই আমাদের মনে পড়ে কেরালার কথা। কিন্তু কলকাতা থেকে মাত্র কয়েক ঘন্টা পথ পেরিয়ে চলে যেতে পারেন আরামবাগ ট্রি হাউসে। চারিদিকে সবুজে ঘেরা হুগলি নদীর তীরে অবস্থিত এই আরামবাগ ট্রি হাউস। প্রিয় মানুষটিকে প্রাকৃতিক সৌন্দর্য অনুভব দিতে এবং একান্তে সময় কাটাতে চলে যেতেই পারে আরামবাগ ট্রি হাউসে। আজকের এই স্পেশাল দিনে প্রিয় মানুষটিকে নিয়ে চলে যেতেই পারেন ইচ্ছামতীর তীরে অবস্থিত টাকীতে। গেলে দেখতে পারবেন পুরনো রাজবাড়ি এছাড়া ইচ্ছামতী নদী ইছামতি নদীতে নৌকায় চড়তে একদমই ভুলবেন না। নৌকা ভ্রমনের মাধ্যমে আরো রোমান্টিক করে তুলুন আজকের দিন টাকে।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.