Header Ads

প্রধানমন্ত্রী ২১ দিনের লকডাউনে সমর্থনে বলিউড তারকারা

নজরবন্দি ব্যরোঃ করোনায় আতঙ্কিত গোটা বিশ্ব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষণা করেছেন আমাদের দেশের করোনার সংক্রমণ এড়ানোর জন্য ২১ দিনের লকডাউন। সরকারের তরফ থেকে বলা হয়েছিল এই কদিনের জন্য সকলকে বাড়িতে থাকার জন্য।প্রধানমন্ত্রীর কথা মেনে ২১ দিন বাড়ি থাকার কথা সমর্থন করেছেন বলিউড সেলিব্রিটিরা ও।মহেশ ভাট থেকে শুরু করেমহেশ ভাট থেকে শুরু করে অনুষ্কা শর্মা তাপসী পান্নু সকলেই বাড়িতে থাকার সিদ্ধান্ত দিয়েছেন।ঘরবন্দি থাকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা।বিগ বি মানে অমিতাভ বচ্চন আবার প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে কবিতা লিখেন ,প্রধান মন্ত্রীর২১ দিনের লকডাউন এর সিদ্ধান্ত নিয়েছেন তা শিরধার্য। তিনি তা গ্রহণ করেছেন।মহেশ ভাট লেখেন, এখন খুবই বিপদজনক পরিস্থিতিতে রয়েছে সরকারের কথা শুনুন ২১ দিন বাড়ি থাকুন। কোন গুজবে কান দেবেন না।অভিনেত্রী অনুষ্কা শর্মা লেখেন, সমর্থন করেছেন ২১ দিন লকডাউন কে তিনি বলেছেন করোনা এড়াতে ঘরে থাকুন।

এর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলুন।তাপসী পান্নুর গলায় এক কথা শুধুমাত্র 21 দিন আমাদের জীবনের বিনিময় এটা কিছুই নয় টুইটারে আমরা সবাই সবাই একসাথে এই লকআউট পালন করি আমরা সেলিব্রেট করব।প্রধানমন্ত্রীকে প্রশংসা করে টুইটারে তামান্না ভাটিয়া লিখেনলকডাউন হলো করোনার বিরুদ্ধে যুদ্ধের বড় পদক্ষেপ।এর পাশাপাশি তিনি আরো জানান তিনি ও তার পরিবার বর্তমানে ঘরবন্দি।পরিচালক অনুরাগ কাশ্যপ এই লকডাউন ঘোষণা নিয়ে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী কে।

প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত গুলি কে সমালোচনা করতে দেখা গেছে পরিচালককে। কিন্তু দেশের এই রকম পরিস্থিতিতে তিনি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন।অভিনেতা শাহিদ কাপুর বলেছেন এই ২১ দিন বাড়িতে থাকুন। মানসিক ও শারীরিক ভাবে সুস্থ থাকুন। সবার সাথে ফোনে কথা বলুন পড়াশোনা করুন দেখবেন ২১ দিন কেটে যাবে।অভিনেতা হৃতিক রোশন একটি আপলোড করেন তিনি বলেন,যদি সুস্থ থাকতে চান তাহলে নিয়ম মেনে চলুন।সবার থেকে দুরত্ব বজায় রাখুন। ঘরে থাকুন।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.