Header Ads

কন্ট্রোল রুমের নাম্বার ১০৭০; করোনা ঠেকাতে কাজ দিচ্ছে মমতার ঝোড়ো ব্যাটিং! #BreakingNews

নজরববন্দি ব্যুরোঃ রাজ্যে গত ২৪ ঘণ্টায় নতুন কোন আক্রান্তের খবর নেই, যাদের পরীক্ষা হয়েছে সবাই নেগেটিভ। তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝোড়ো ব্যাটিং কাজ দিল? কারন বেশ কঠোর হাতে প্রশাসন সামলে সামনে দাঁড়িয়ে করোনার বিরুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন মুখ্যমন্ত্রী। এমন সংকটজনক পরিস্থিতিতেও হাসপাতালে সারপ্রাইজ ভিজিট করছেন। লকডাউন না মানা নিজের দলের নেতাদেরও গ্রেফতার করাচ্ছেন! পুলিশের সাথে রাস্তায় নামছেন নিজেও!
\ করোনা পরিস্থিতির উপর নজর রাখতে ২টি টাস্ক ফোর্স গঠন করেছেন মুখ্যমন্ত্রী। করেছেন করোনার জন্যে কন্ট্রোল রুম, নম্বর ১০৭০। উল্লেখ্য, গতকাল রাতে প্রধানমন্ত্রী ২১ দিনের লক ডাউন ঘোষণা করার আগে থেকেই মুখ্যমন্ত্রী রাজ্যকে লক ডাউন করেছিলেন ২৭শে মার্চ পর্যন্ত, তারপর গতকাল নবান্নে মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, ''কমপ্লিট সেফটি রেগুলেশন বিধিতে ৩১ মার্চ পর্যন্ত গোটা রাজ্যকে লকডাউন করা হল। কয়েকটি জেলা ও পুরসভাগুলিতে আগে ছিল। আজ সন্ধিক্ষণে দাঁড়িয়ে বাংলা। শহর থেকে গ্রামে বলবত্ থাকবে। সকলে যাতে ভালো থাকে, তাই এই সিদ্ধান্ত। একটু কষ্ট করতে হবে। ভয় পাবেন না। দুর্যোগে যাতে ভালো থাকা যায়, তাই এটা মানতে হবে।''
মুখ্যমন্ত্রী আরও জানিয়ে দেন রাস্তায় কেউ আড্ডা দেবেন না, ক্রিকেট খেলবেন না। কথা না শুনলে কড়া ব্যাবস্থা নেবে প্রশাসন। মমতা জানান প্রয়োজন হলে পুলিশের সাথে তিনিও রাস্তায় নামবেন লক ডাউন সফল করতে। তিনি আরও জানান, পশ্চিমবঙ্গ সরকার দিনমজুর তথা দিন আনি দিন খাই মানুষদের জন্যে ১০০০ টাকা ভাতা দেবে। সরকারের নতুন প্রকল্পের নাম প্রচেষ্টা। মুখ্যমন্ত্রী এদিন আরও বলেন ৮ কোটি মানুষকে ৫ কেজি করে চাল রেশনের মাধ্যমে দেবে রাজ্য সরকার।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.