Header Ads

নয়াবাদের করোনা আক্রান্ত বিয়েবাড়িতে বিদেশ ফেরতদের সংস্পর্শে এসেছিলেন! #BigBreaking

নজরবন্দি ব্যুরোঃ উঠেএল চাঞ্চল্যকর তথ্য। নয়াবাদে করোনায় আক্রান্ত প্রৌঢ় বিয়েরবাড়ির অনুষ্ঠানে বিদেশ থেকে ফেরা ব্যক্তিদের সংস্পর্শে এসেছিলেন। এই খবর উঠে আসায় ফের আতঙ্ক বেড়েছে একধাপ। পাশাপাশি আরও একটা বিষয়ও প্রকাশ্যে এসেছে। সম্প্রতি রাজ্যের যে আমলার ছেলে ইংল্যান্ড থেকে ফিরেছিল সেও নয়াবাদের ইতিমধ্যেই তদন্ত করে দেখছেন প্রশাসনের আধিকারিকরা। দু জায়গা থেকেই তাঁর করোনায় আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে।
প্রসঙ্গত, আক্রান্ত প্রৌঢ় পিয়ারলেস হাসপাতালের আইসিসিইউতে ভর্তি। প্রসঙ্গত তিনি কিন্তু দেশের বাইরে যান নি। তিনি কিছুদিন আগে এগরায় একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর নিজে সেখান থেকে চলে আসেন পিয়ারলেস হাসপাতালে। প্রথমে তার দেহে টাইফয়েডের লক্ষণ দেখা যায়। শুরু হয় চিকিৎসা। তাঁর দেহের রক্তের নমুনা নিয়ে পরীক্ষা করতে পাঠানো হয়। গতকাল কলকাতা বেলেঘাটা আইডিতে পাঠানো হয় নমুনা। রিপোর্টে করোনা পজেটিভ মেলে। এরপরই প্রৌঢ়কে আইসিসিইউতে রেখে চিকিৎসা শুরু হয়। ইতিমধ্যেই তার পরিবারের চার সদস্যকে কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
জানা গিয়েছে ওই প্রৌঢ় নয়াবাদের বাসিন্দা। ইতিমধ্যেই ওই প্রৌঢ় দেহে এইচআইভির অ্যান্টিডোট, হাইড্রোক্লোরোকুইন সহ একাধিক অ্যান্টিডোট প্রয়োগ করা হয়েছে। বিশিষ্ট চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বিয়ে বাড়ির অনুষ্ঠানে তিনি কোন কোন ব্যক্তি ওই প্রৌঢ়ের সংস্পর্শে এসেছিলেন তাঁদেরও চিহ্নিত করার কাজ চলছে প্রশাসন। এই প্রৌঢ় আক্রান্ত হওয়ায় আমাদের রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১০।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.