Header Ads

কণিকা কাপুরের ফের করোনা পজিটিভ!

নজরবন্দি ব্যুরো: ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬২! এখনও পর্যন্ত ১০ জন মানুষের মৃত্যু হয়েছে ভারতে। স্টেজ টু থেকে করোনা প্রবেশ করেছে স্টেজ৩তে।

আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ছিলেন বলে খবর ছড়িয়ে পড়ে।
আর সেই খবর নিয়ে জল-ঘোলা কম হয় নি গোটা দেশ জুড়ে। লখনউয়ের সঞ্জয় গান্ধী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউড গায়িকা কণিকা কাপুর। গত সপ্তাহেই জানা গিয়েছিল করোনা পজিটিভ মিলেছে তাঁর দেহে। কিন্তু লালারসের নমুনা পরীক্ষা নিয়ে প্রশ্ন তুলে বিতর্ক বাড়িয়ে ছিলেন এই গায়িকা। সন্দেহ প্রকাশ করেছিলেন আদৌ করোনা হয়েছে কিনা তাই নিয়ে। ঝুঁকি নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। দু-দিন আগে ফের তাঁর লালা রসের নমুনা সংগ্রহ করে পাঠানো হয় পরীক্ষার জন্য। সংবাদ সংস্থা এএনআই জানাচ্ছে, ফের তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে।

হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের বেডে শুয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক অভিযোগ করেছিলেন কণিকা। তাতে তাঁর অভিযোগের শেষ ছিল না। কিন্তু তাঁর অভিযোগ যে ভুল ফের এক বার প্রমাণ হল।

প্রসঙ্গত, কণিকা কাপুরের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ার পর তোলপাড় পড়ে যায় গোটা দেশ। কারণ লখনউয়ের হোটেলে তিনি যে পার্টি দিয়েছিলেন তাতে উপস্থিত ছিলেন একাধিক হেভি-ওয়েট। তার মধ্যে অন্যতম বিজেপি সাংসদ তথা বসুন্ধরা রাজে সিন্ধিয়ার ছেলে দুষ্মন্ত সিন্ধিয়া। এরপর দুষ্মন্ত সংসদেও যান। বসুন্ধরা, দুষ্মন্ত-সহ বেশ কয়েকজন সাংসদ কোয়ারেনটাইনে চলে যান। 
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.