Header Ads

সর্বদলীয় বৈঠকে বামেদের সাথে তীব্র বাদানুবাদ মুখ্যমন্ত্রীর, শেষে পাশে থাকার আশ্বাস! #BreakingNews

নজরবন্দি ব্যুরোঃ করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্যে লক ডাউনের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। আজ বিকেল থেকেই কার্যকর হয়ে লকডাউন। সাথে বন্ধ সব ধরনের পরিবহণ ব্যাবস্থা। করোনা যাতে সাধারণ মানুষের মধ্যে অর্থাৎ স্টেজ থ্রি তে প্রবেশ করতে না পারে সেজন্যেই এই ব্যাবস্থা নিয়েছে রাজ্য সরকার।

এদিন জরুরি ভিত্তিতে এই পরিস্থিতি মোকাবিলায় নবান্নে সর্বদলীয় বৈঠক ডাকা হয়েছিল। বৈঠকের শুরুতে বাম নেতাদের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন মুখ্যমন্ত্রী। বাম প্রতিনিধিরা বলেন আজ করোনা সংক্রমনের ফলে যে প্রৌঢ়র মৃত্যু হয়েছে তাঁর বিদেশ যাত্রার কোন ইতিহাস ছিলনা। অর্থাৎ করোনা ভাইরাস সাধারনের মধ্যে ছড়িয়ে পড়ার প্রবনতা দেখা দিচ্ছে রাজ্যে। এই কথার ব্যাপক বিরোধিতা করেন মুখ্যমন্ত্রী তিনি সাফ জানান। ওই  প্রৌঢ় বিদেশ গিয়েছিলেন!!
এরপর একাধিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে দাবি তোলে বামেরা। যার মধ্যে অন্যতম ছিল লক ডাউনের জন্যে যেন কেউ কাজ না হারান সে বিষয়ে সুনিশ্চিত পদক্ষেপ নিতে হবে রাজ্য সরকার কে পাশাপাশি দাবি তোলা হয়  দিন আনা দিন খাওয়া মানুষের জন্য আর্থিক প্যাকেজ ঘোষণা করতে হবে রাজ্য কে। এদিন বামেদের পক্ষে ডাক্তার সূর্যকান্ত মিশ্র মখ্যমন্ত্রীকে অনুরোধ করেন করোনা আক্রান্তদের জন্যে একটি সম্পূর্ণ হাসপাতাল ছেড়ে দিয়ে সুচিকিৎসার ব্যাবস্থা করতে পাশাপাশি যে সমস্ত ডাক্তার তাঁদের দেখবেন সেই ডাক্তারদের যেন অন্য রোগীর চিকিৎসা করতে না দেওয়া হয়। সেই প্রস্তাব গ্রহন করেন মুখ্যমন্ত্রী। বামেদের দাবি সমর্থন করে কংগ্রেসও।বিজেপি বাদে সমস্ত দল অভিযোগ  তোলে কেন্দ্র কোন আর্থিক প্যাকেজ দিচ্ছেনা।
শেষে মুখ্যমন্ত্রী জানান, সর্বত ভাবে রাজ্যবাসীর পাশে থাকবেন তিনি। 
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.