Header Ads

লকডাউনকে পাত্তা না দিয়ে প্রচারে ব্যস্ত রাহুল সিনহা!

নজরবন্দি ব্যুরো: দেশ জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫৬২! বাইরের দেশ ঘুরে আসা মানুষের থেকেই দেশে ছড়িয়েছে করোনা। দেশ উজাড় হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। ইতিমধ্যে করোনা আতঙ্ক ঢুকে পড়েছে বাংলার মানচিত্রে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক কর্মসূচী ঘোষণা করেছেন, নিজে সামনে দাঁড়িয়ে করোনা মোকাবিলায় নেতৃত্ব দিচ্ছেন।
পশ্চিমবঙ্গের বাইরে থেকে আসা ট্রেন বন্ধের অনুরোধে রেলমন্ত্রকে চিঠি দিয়েছে রাজ্য সরকার। ইতিমধ্যে ভিন রাজ্য থেকে আসা বাস পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। করোনা সংক্রমণ রুখতে গতকাল ৫ টা থেকে লকডাউন শুরু হয়েছে রাজ্যে। ফাঁকা রাস্তা-ঘাট দেখলে বোঝা যাবে মানুষ ঠিক কতটা আতঙ্কে আছেন।

এই ভাইরাস থেকে বাঁচতে গোটা রাজ্যজুড়ে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু সে নিয়ম মানাতে নারাজ এই রাজ্যের বিজেপি নেতা রাহুল সিনহা। বাড়িতে থাকার পরিবর্তে রাস্তায় রাস্তায় ঘুরে করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে ব্যস্ত এই নেতা। সচেতন করার পরিবর্তে কোনওভাবে রোগকে ডেকে আনছেন না তো বিজেপি নেতা? ছবি ভাইরাল হওয়ার পর এই প্রশ্নই উঠেছে রাজনৈতিক মহলে।

যদিও প্রধানমন্ত্রী খোদ জানিয়েছিলেন করোনা আবহে বাড়ি বাড়ি ঘুরে জনসংযোগ বাড়াবার দরকার নেই। তার পরিবর্তে ফোন কিংবা হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতে হবে করোনা নিয়ে সচেতনতার বার্তা। প্রধানমন্ত্রীর এমন নির্দেশের পরেও হুঁশ ফেরেনি এই রাজ্যের বিজেপি নেতাদের। সোমবার গিরিশ পার্ক এলাকায় একটি সচেতনতা ক্যাম্প করেছিল বিজেপি। সেখানে উপস্থিত ছিলেন দলের বঙ্গ বিজেপির হেভি-ওয়েট নেতা রাহুল সিনহা সহ একাধিক স্থানীয় নেতৃত্ব। রাজ্যে যে লকডাউন চলছে তা প্রতি নাগরিককে মেনে চলার আবেদন করেন রাহুলবাবু।

Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.