Header Ads

মোদীকে সাধুবাদ জানিয়ে, ৬ মাস ঋণ-EMI মুকুবের অনুরোধ! চিঠি দিলেন সোনিয়া।

নজরবন্দি ব্যুরোঃ বিরোধীরা সরকারের কাজের ভুলভ্রান্তি নিয়ে সমালোচনা করবেন। আর সরকারবিরোধীদের এই পারস্পরিক মিথস্ক্রিয়াতেই তৈরি হয় সঠিক গণতান্ত্রিক দেশের পরিকাঠামো। উদ্ভূত পরিস্থিতির মোকাবিলা জোরকদমে কাজ শুরু করেছে ভারত সরকার। করনা সংক্রমণ ঠেকাতে ইতিমধ্যেই গ্রহণের ঘোষণা করেছে সরকার।
করোনা সংক্রমণ রুখতে ২১ দিনের লকডাউনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সোনিয়া গান্ধী। উদ্ভূত পরিস্থিতির মোকাবিলায় কেন্দ্রীয় সরকারের উদ্যোগকে লকডাউন এ সিদ্ধান্তকে সম্পূর্ণ সঠিক সিদ্ধান্ত বলে উল্লেখ করেছেন তিনি। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চিঠি লিখে ধন্যবাদ জ্ঞাপন করেছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। এদিন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে সোনিয়া গান্ধী একটি চার পৃষ্ঠার চিঠি পাঠান।
তিনি জানিয়েছেন উদ্ভূত পরিস্থিতির মোকাবিলায় সবাইকে একজোট হয়ে কাজ করতে হবে। কেন্দ্রের আপৎকালীন অবস্থায় যা যা উদ্যোগ নিয়েছে তাতে সমর্থন রয়েছে বলে জানিয়েছেন সোনিয়া গান্ধী। রাজনীতি না করে সচেতনভাবে মারুন ভাইরাসকে প্রতিরোধ করতে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ার বার্তা দিয়েছেন সোনিয়া।
কেন্দ্রের উদ্যোগ কে সাদুবাদ জানানোর পাশাপাশি তিনি আরও একটি অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী কে; সোনিয়া গান্ধী অনুরোধ করেছেন আগামী ৬ মাস যেন সবার ঋণ ও EMI মুকুব করা হয়। 
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.