Header Ads

মর্মান্তিক ঘটনা রাজ্যে; করোনা হয়েছে আতঙ্কে আত্মঘাতী দিনমজুর! #SadNews

নজরবন্দি ব্যুরোঃ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন অন্ডালের উখড়ার মাঝপাড়ার বাসিন্দা বছর চল্লিশের হাবুল বাউরি। গত ৩ দিন জ্বরের পাশাপাশি হচ্ছিল গা হাত পায়ে ব্যাথা। ব্যাস চারিদিকের করোনা সতর্কতায় আতঙ্ক বাড়ছিল পরিবারে আর তা সরাসরি আঘাত হানে পেশায় রাজমিস্ত্রি হাবুলের।
নিজের বাড়ির সদস্যদের থেকে ক্রমশ নিজেকে সরিয়ে নিতে থাকেন তিনি। রাতে থাকতে শুরু করেন এলাকার একটি বন্ধ ক্লাবে। খবর পেয়ে পঞ্চায়েতের প্রতিনিধি ও পুলিশ ক্লাবে গিয়ে পৌঁছায়। তাঁকে বোঝানো হয় সে যেন পরিবারের সাথেই থাকে কিন্তু একটি আলাদা ঘরে।
হাবুল পুলিশের সাথে বিতণ্ডা না করে ফিরে আসেন বাড়িতে; আর সেই রাতই হয় তাঁর জীবনের শেষ রাত। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে বাড়ির সদস্যরা।মৃতের শ্বশুর সামন্ত বাউরি জানিয়েছেন,
"বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিল জামাই। করোনা হয়েছে ভেবে সে নিজেই সিদ্ধান্ত নেয় ক্লাবে থাকবে। পুলিশের কথায় গতকাল ঘরে ফিরেছিল সে। আর তারপরই জামাই আত্মহত্যা করে!"
অন্ডালের প্রশাসন সূত্রে খবর, তাঁর সাধারণ জ্বর হয়েছিল; করোনার কোন উপসর্গও ছিলনা। অন্ডালের সন্দেহজনক ২০০ জনকে পরীক্ষা করে কারও মধ্যে করোনার ট্রেস পাওয়া যায়নি"।  
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.